টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্যsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-02.jpeg


২৭আশ্বিন , ১৪২৯ বঙ্গাব্দ
১২অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
১৫রবিউল আউয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার।
শরৎকাল ।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৯৯৫.১০২।

IMG_20221012_130453.jpg


  • আমার ওয়ালেটে ১২.৭২৮ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20221012_130510.jpg

IMG_20221012_130522.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২,০০৫.১০২।

IMG_20221012_130619.jpg


  • আমার টার্গেট ২৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার টার্গেট ২৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি আশা করি ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন খুব দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

জি অবশ্য দোয়া থাকবে এবং আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ

 2 years ago 
পাওয়ার আপ করার অর্থ নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এর মধ্যেই আপনি ২০০৫ স্টিম পাওয়ার পোছিয়ে গেলেন।আপনি নিজেও পাওয়ার আপ করছেন এবং অন্যকেও উৎসাহিত করছেন।আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। অনেক ধন্যবাদ আপনাকে।
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার টার্গেট ডিসেম্বর সিজন টু পাওয়ার আপ প্রতিযোগিতার টার্গেট হচ্ছে ২৫০০ এসপি ফিলাপ করা। আপনার টার্গেট এবং পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আমি আশা করছি আরো অনেকেই আপনাকে দেখে অনুপ্রাণিত হবে এবং আপনি পরবর্তীতে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার।

 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ২৫০০ স্টিম পাওয়ার আপ করা। ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই অনেক গুরুত্বপূর্ণ সেই লক্ষ্যেই এগিয়ে চলেছি।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তা দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কম হোক বেশি হোক আমাদের সবার জন্যই পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট শেয়ার করা মানে নিজের স্টিমেট একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করা। স্টিমেট এই প্ল্যাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার এর কোন বিকল্প নেই। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আশা করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ২৫০০ স্টিন পাওয়ার।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি পোস্ট শেয়ার করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে আমার বরাবর করে ভালো লাগে। কারণ এটার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু রেখে দিতে পারি।
তবে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছেছেন

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে খুবই ভালো লাগে।

 2 years ago 

একাউন্টঃ @ashikur50
পাওয়ার বৃদ্ধিঃ = 0.501253%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65637.68
ETH 2661.86
USDT 1.00
SBD 2.81