পাওয়ার আপ (১ম সপ্তাহ)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

হেলো বন্ধুরা

IMG_20221110_203305.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগ টিতে থাকছে পাওয়ার আপ এর পোস্ট চলুন তাহলে।


পাওয়ার আপ হলো শক্তি বৃদ্ধির একটা মাধ্যম আমরা যতো বেশি স্টিম পাওয়ার আপ করবো ততোই আমাদের শক্তি বৃদ্ধি পাবে এতে যেমনি আমাদের একাউন্ট গুলো শক্তিশালী হবে তেমনি আমরা স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবো।তাই আমাদের পাওয়ার আপের কোনো বিকল্প নেই।আপনি প্রতি সপ্তাহে না পারেন অন্তত প্রতি মাসে একবার হলেও পাওয়ার আপ করুন।এতে আপনার নিজেরি লাভ হবে।


আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই আমি তার অনুপ্রেরণা থেকেই অল্প অল্প শুরু করেছিলাম মাঝে অনেক হিউজ পরিমান পাওয়ার আপ করে থেমে ছিলাম আজ আবার শুরু করলাম।১০ স্টিম পাওয়ার দিয়ে নিচে পদক্ষেপ গুলো দেওয়া হলো।আশা করি আমি খুব দ্রুত ৫ হাজার পাওয়ার বানাতে সক্ষম হবো।

পাওয়ার আপ এর আগে আমার ওয়ালেট।

IMG_20221110_203219.jpg


পরিমাণ

IMG_20221110_203242.jpg


পাওয়ার আপের পরে ওয়ালেট

IMG_20221110_203305.jpg


সবাইকে ধন্যবাদ কম কম করে পাওয়ার আপ করুন এতে নিজের অনেক লাভ হবে সেটা এখন না বুঝলেও পরে বুঝবেন ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যে যাকে বেশি পাওয়ার আপ করবে সেটা তো তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62