ভাই ভাগ্নির সাথে ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৫ শ্রাবণ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শনিবার
  • ভাই ভাগ্নির সাথে ঘুরাঘুরি

IMG20220730181718.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম।নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের বল্গে থাকছে ভাই ভাগ্নে কে নিয়ে ঘুরা ঘুরি করার মুহূর্ত চলুন শুরু করি।


কিছুদিন ধরেই ছোট বোন কল করে আমাকে তার বাসাই যেতে বলছিল মাত্র বুলি ফোটা ছোট ভাগ্নিটাও মামা মামা করে ডাকছে এই ডাক শুনে মনটা ব্যাকুল হয়ে রইল তাকে দেখবার জন্য।উপায় না পেয়ে আজ সকালেই বেড়িয়ে পরি বোনের বাসার উদেশ্যে করে।আমাদের বাসা থেকে ৫০ মিনিট এর পথ হবে।পোছে গেলাম বোনের বাসায়।গিয়ে দেখি আমার ভাগ্নিটা ঘুমাচ্ছে তাকে আর ডাকলাম না।


ভাইদের সাথে গল্প করে নাস্তা সেরে আমি একটু বিশ্রাম নিলাম।এরপরে বিকেল তখন ২ টা বাজে।ভাগ্নি ঘুম থেকে উঠেছে আমি এবং ভাগ্নি আর ভাইয়া মিলে আসে পাশে হেটে বাগান দেখছিলাম।হাটাহাটি শেষ করে আমরা বললাম পাশেই একটা বাধ আছে সেখানে যায় দারুন পরিবেশ আমি আর না করলাম না ভাগ্নি কে কোলে নিয়ে এগিয়ে গেলাম সেখানে।

IMG20220730180901.jpg

IMG20220730180733.jpg

IMG20220730181337.jpg

IMG20220730180731.jpg

IMG20220730180956.jpg

IMG20220730180943.jpg

IMG20220730180933.jpg


বাধে চলে এলাম।আসলেই দারুন একটি যায়গা সাথে আমার প্রাণের ভাগ্নির সাথে দুষ্টামি সব মিলিয়ে দারুন সময় উপভোগ করতে লাগলাম।ভাগ্নি শুধু এদিক ওদিক ছুটে যেতে চায়।তাকে আটকে রাখা দায় হয়ে যায়।কাধে নিয়ে অনেক টা পথ ঘুরলাম।সেখানে।এরপরে ভাইয়া বললো বাসায় চল আমি ভাইয়ার সাথে বাসায় এলাম
এরপরে সবাই এক সাথে খেতে বসলাম অনেক খুনসুটি হলো এরপরে বাসায় চলে এলাম।


বন্ধুরা এই ছিল আমার আজকের ব্লগ আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago (edited)

ধন্যবাদ ভাইয়া আপনাকে খুব সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য। ভাগ্নী বা ভাগ্নেরা সবার প্রথমে মনে হয় মামা ডাক টাই বেশি ডাকে এটা আমি আমার বাচ্চাদের ক্ষেত্রেও দেখেছি। মামার কোলে মামনিটাকে খুব মিষ্টি দেখাচ্ছে। মামনিটার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার সুন্দর একটি পরিবেশ এবং ভালো একটি দিন কাটিয়েছেন, ভাগিনার মামা মামা ডাকে আপনি ছুটে গিয়েছেন তাদের কাছে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে ভাই কিংবা বোনের ছেলে-মেয়ের জন্য খুব মায়া হয় এবং অনেক আদর করতে ইচ্ছা করে আপনি আপনার ভাগ্নের মামা ডাক শুনলে তাদের বাড়ি চলে গেলেন এবং আপনি ওখানে ভালো সময় কাটিয়েছেন বোঝাই যাচ্ছে জায়গাটা আসলেই সুন্দর।

 2 years ago 

পোস্ট দেখে বোঝা যাচ্ছে খুবই চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন ভাই এবং ভাগ্নির সঙ্গে সুন্দর এই মুহূর্ত আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাগ্নির সাথে ঘুরাঘুরির মুহূর্ত তার ভীষণ ভালো লাগলো আমার কাছে। মাঝে মাঝে আমিও আমার মেয়েটাকে নিয়ে ঘুরাঘুরি করি। কিন্তু বাচ্চাদের মোটরসাইকেল নিয়ে ঘুরাঘুরি করার সময় একটু সচেতন হতে হয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47