।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

২রা সেপ্টেম্বর/২০২২ইং।
রোজঃ শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে এক রকম আছি। আমি "আমার বাংলা ব্লগ আয়োজিত" ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিয়মিত প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার-আপ করে যাচ্ছি। আজ ও আমি প্রতিযোগিতার ৩৪তম সপ্তাহে অংশগ্রহণ করে আমার ১০ স্টিম পাওয়ার-আপ করছি।

Picsart_22-09-02_18-30-06-783.jpg
YpihifdXP4WMLzfweUP8MktFpbpxrn6T8xF37NDHbBKTAs1PUo61isdv4Ctkm79AU84T6jQNc6pzug7L9JtdY7GfCq8AatF3wvBy6dcAkmXXXd1BY7TTLaCTF1PMgk8vRdTWW3ifhUmrFagvWAScbL9KspJ72adPTwGghjBrAAuc.jpeg

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপের ১০ম সপ্তাহ সম্পাদন করছি। আজকের সপ্তাহ পর্যন্ত আমার সর্বমোট ১০০ স্টিম পাওয়ার আপ সম্পাদন হইল। নিম্নে আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

।।আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

পাওয়ার-আপ করার জন্য আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220902-140918~2.png
বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৪৫.৬৪৯ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=১৮০.৬৯৮ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।
Screenshot_20220902-140934~2.png পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।
Screenshot_20220902-141020~2.png অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনের টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।
Screenshot_20220902-141035~2.png এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো।
Screenshot_20220902-141100~2.png অপশনটিতে আমি আমার পাসওয়ার্ড কি বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার আপের কাজ সম্পন্ন হয়ে গেল।
Screenshot_20220902-141156~2.png পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার বর্তমান স্টিম ব্যালেন্স অবশিষ্ট রয়েছে=৩৫.৬৪৯ স্টিম। এবং পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছে=১৯০.৬৯৮ স্টিম।
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৩৪ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ রাত্রি।
k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনার টার্গেট বাস্তবায়ন করতে পারবেন বলে আশা করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। শুভ কামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করছি। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি অতি সহজেই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। এই কামনাই করি।
 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন আপনি প্রতিনিয়ত পাওয়ার ভিত্তি করেন জেনে খুবই ভালো লাগলো। একজন সফল এবং আদর্শ ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই। তাইতো অল্প অল্প করে চেষ্টা চালিয়ে যাচ্ছি। মন্তব্য করার জন্য ধন্যবাদ। শুভকামনা।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ করবেন তত নিজের শক্তি বৃদ্ধি হবে। আমিও মাঝেমধ্যে অল্প স্টিম পরিমাণ পাওয়ার আপ করে নেই। পাওয়ার আপ করতে আমার বেশ ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গোলক জগতের প্লাটফর্মে পাওয়ার আপের বিকল্প নেই। আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে আমাদের। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্ত্র করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে পাওয়ার আপ যে আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ বিষয় ৷তা আমরা সবাই জানি ৷তাই আমার কোনো পাওয়ার আপ করুন আর এগিয়ে যান ৷নতুন করে কিছু বলার নেই

 2 years ago 

একেবারে সত্য কথা বলেছেন দাদা। আমাদের জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন।শুভকামনা রইল দাদা।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। এভাবে করে একটু একটু অনেক দূর এগিয়ে যেতে পারবেন এবং প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যান এভাবে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 5.55556%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88