।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

২৮ই শ্রাবণ /১৪২৯ বঙ্গাব্দ।
১৩ই আগস্ট/২০২২ইং।
রোজঃ শনিবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে এক রকম আছি। আজ ও আমি বরাবরের মতো ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-৩১তম সপ্তাহে অংশগ্রহণ করে আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করলাম।

Picsart_22-08-13_17-00-51-025~3.png
Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

।। আমার ১০ স্টিম পাওয়ার-আপ ।।

আমি সবেমাত্র verified member হয়েছি। আমার পাওয়ার অত্যন্ত কম। পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার-৩১ তম সপ্তাহের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বরাবরের ন্যায় আজকেও ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপ সপ্তাহ চলমান রয়েছে ৭ম সপ্তাহে। নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

পাওয়ার-আপ করার জন্য আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।
Screenshot_20220813-124352~2.png বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৬৮.৬০১ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=১৪১.৭৩৮ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20220813-124415~2.png অপশনটির পাওয়ার আপ চিহ্নতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220813-124448~2.png অপশনটিতে=১০ স্টিম বসিয়ে পাওয়ার অ্যাপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220813-124503~2.png এখানে ok option এ ক্লিক করে মাত্রই নিম্নের পাসওয়ার্ড অপশনটি চলে আসলো।

Screenshot_20220813-124538~2.png অপশনটিতে পাসওয়ার্ডটি বসিয়ে sing in করা মাত্রই আমার পাওয়ার আপের কাজ সম্পাদন হয়ে গেল।

Screenshot_20220813-124610~2.png পাওয়ার আপ সম্পাদন করার পর আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৫৮.৬০১ স্টিম এবং বর্তমান স্টিম পাওয়ার ব্যালেন্স দাঁড়িয়েছে=১৫১.৭৩৮ স্টিমে।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif
বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৩১ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ সন্ধ্যা।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে আমার। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক অনেক খুশি হলাম ভাই। চালিয়ে যান পাওয়ার আপ।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর এ ব্যাপারে আপনি অনেক বেশি সতর্ক যেটা আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই বোঝা যায়। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। এমনিতে পাওয়ার আপ পোস্ট দেখতে আমি অনেক পছন্দ করি। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে বিবেচিত করতে হলে আমাদেরকে পাওয়া আপ করা অত্যন্ত জরুরী। ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে অগ্রসর হতে থাকুন দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহ ও মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখতে পেরে আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে ভালো লাগছে। কেনোনা কম হলেও পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখা উচিত সেটাই আপনি করছে।ন অনেক ধন্যবাদ আপনাকে এই পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি তো দেখছি প্রতি সপ্তাহে কিছু না কিছু স্টিম পাওয়ার আপা করছেন। প্রতি সপ্তাহের ন্যায় এবারও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে ই ধীরে ধীরে নিজেকে শক্তিশালী করুন এই প্রার্থনা করছি। ধন্যবাদ ভাই আপনার পাওয়ার আপ অব্যাহত রাখুন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো। কারণ আমাদের কমিউনিটিতে টিকে থাকার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 7.0922%

 2 years ago 

স্বল্প পরিসরে চেষ্টা করছি ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86