ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

ব্যক্তিগতভাবে ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাইতো যখনই বাসা থেকে বের হই ভালো কিছু দেখলেই ফটোগ্রাফি করার ইচ্ছা হয়। জানিনা আমার ফটো গুলো আপনাদের কেমন লাগে তবে আমার একটি শখের কাজ। যাই হোক আজ আপনাদের সামনে কিছু চমৎকার চমৎকার ফটোগ্রাফি উপস্থাপন করব। আশা করি আপনাদের ভালো লাগবে। চলুন কথা না বাড়িয়ে ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220814_000227.jpg

Device : One Plus

What's 3 Word Location


কয়েকদিন ধরে বেশ গরম পরেছে। এই গরমে সত্যিই অস্থির লাগছিল। কাল বিকেলের দিকে হঠাৎ করেই অল্প একটু বৃষ্টি হয়। সেই বৃষ্টিতে বাগানের গাছের পাতাগুলো ঝলমলে উঠে, তেমনই একটি দৃশ্য আমি ক্যমেরাবন্দি করতে চেয়েছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220814_000342.jpg

Device : One Plus

What's 3 Word Location


এটি একটি পাতাবাহারের গাছ। আমাদের বাসা থেকে বেশ খানিকটা দূরে এই পাতাবাহারের ছবিটি আমি তুলেছি। এই পাতাবাহারের প্রধান আকর্ষণ হচ্ছে এই গাছের নতুন পাতা যখন হয় তখন সাদা রঙের হয়ে থাকে এবং পর্যায়ক্রমে যখন পাতাগুলোর বয়স হয়ে যায় তখন সাদা থেকে সবুজ রঙে রূপান্তরিত হয়।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220814_000517.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগে বসুন্ধরায় গিয়েছিলাম, বসুন্ধরার বাইরে থেকে একটি ফটোগ্রাফি করার চেষ্টা করেছে যা এখন আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220814_000148.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাসায় অনেকগুলো গোলাপ ফুলের গাছ রয়েছে। বেশিরভাগ গাছেই হচ্ছে সাদা গোলাপ ফুলের গাছ এবং এই সাদা গোলাপ ফুল ব্যক্তিগতভাবে আমার অনেক ভালো লাগে। বৃষ্টির পানিতে কেমন ঝলমলে উঠেছে এই ফুলটি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220814_000000.jpg

Device : One Plus

What's 3 Word Location


ফুলটি যখন প্রথম দেখেছিলাম তখন অনেকটা অবাকই হয়েছিলাম। অনেকটা কচু গাছের মতো এবং মাঝখান থেকে লাল ফুল বের হয়েছে। যদিও আমি ফুলের সঠিক নাম জানিনা। যদি কেউ জেনে থাকেন তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220814_000030.jpg

Device : One Plus

What's 3 Word Location


সাদা ফুলের প্রতি আমার ছোটবেলা থেকেই অনেক আকর্ষণ রয়েছে। সাদা ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে তাই ফটোগ্রাফি করে আপনাদের সামনে উপস্থাপন করলাম

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220814_000109.jpg

Device : One Plus

What's 3 Word Location


বর্তমানে পরিবেশটা অনেক গরম এবং আকাশে খুব একটা মেঘ দেখতে পাওয়া যায় না। কিন্তু আকাশের রংটা একদম নীল সেটা স্পষ্ট বুঝা যায়। তেমনই একটি আকাশের ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।
এই ধরনের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।।

 2 years ago 

ইদানিং খুব সুন্দর ফটোগ্রাফি করা শুরু করে দিয়েছেন অনেক ভালো লাগে ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি গুলো দেখতে। পাতার উপর জমে থাকার শিশির বিন্দুর দারুন ফটোগ্রাফি করেছেন ভাইয়া ভালো লাগলো।

 2 years ago 

ফটোগ্রাফি মূলত আমি শখের বশে করি।

 2 years ago 

আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। সবথেকে প্রথম ছবিটি বেশি ভালো লেগেছে। বৃষ্টি ভেজা পাতার ছবিটা অসাধারণ হয়েছে। নীল আকাশ দেখতে এমনিতেই অনেক ভালো লাগে। নীল আকাশের চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি।

 2 years ago 

আমার কাছেও প্রথম ছবিটি অনেক ভালো লেগেছে তাই তো সবার প্রথমে সেটাই উপস্থাপন করেছি।

 2 years ago 

আপনার তোলা ছবি গুলো সত্যিই অসাধারণ।দেখে চোখ জুড়িয়ে গেল। প্রতিটা ছবি অনেক অনেক সুন্দর হয়েছে।এত সুন্দর রেনডম ছবি গুলো তুলে আমাদের মাঝে শোয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

কোন ফুলের ছবি দেখলেই ফটোগ্রাফি করার ইচ্ছা হয়, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই যারা ফুলকে ভালোবাসে তাদের মন অনেক সুন্দর হয়।আপনি তার মধ্যে একজন।

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি ফটোগ্রাফি পোষ্ট আমি দেখি ৷আপনার করা প্রতিটি ফটোগ্রাফি সত্যিই অসাধারণ ৷আসলে কোনটি রেখে কোনটি বলবো প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ৷
ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার প্রত্যেকটি পোস্ট ভিজিট করার জন্য।।

 2 years ago 

সত্যি ভাইয়া অসাধারণভাবে আপনি কিছু ফটোগ্রাফি করেছেন যেটা আমাকে মুগ্ধ করেছে। এমন ছবি তুলতে হলে আসলেই অনেক অভিজ্ঞতা লাগে। সব ফটোগ্রাফি গুলোই দারুন ছিল।কিন্তু চার নাম্বার ধাপের সাদা গোলাপের ফটোগ্রাফিটি দেখে আমি চোখ ফেরাতে পারিনি। ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার বাসায় সাদা গোলাপের অনেকগুলো গাছ রয়েছে। যখন এই গোলাপগুলো দেখি মন ভালো হয়ে যায়।

 2 years ago 

অনেক সুন্দর সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো স্পেশালি প্রথম ফটো এবং বৃষ্টি ভেজা গোলাপ

 2 years ago 

বৃষ্টিভেজা কোন ফুল বা পাতার ছবি ব্যক্তিগতভাবে আমার অনেক ভালো লাগে।।

 2 years ago 

আপনার ফটোগ্রাফির কথা কি আর বলবো ভাই। আপনি ফটোগ্রাফির দিক থেকে বস লেভেলের লোক। আপনার ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ। বিশেষ করে এডিট করার পর আরো আকর্ষনীয় লাগে। কি সফটওয়ারে এডিট করেন?

 2 years ago 

ওয়ানপ্লাস এর ফোনের একটা এডিটিং সফটওয়্যার রয়েছে সেটা দিয়েই মূলত ইডিট করি।।

 2 years ago 

আপনার আরো কিছু ফটোগ্রাফি আমি অনেক আগেই খেয়াল করেছিলাম ভাইয়া। ফটোগ্রাফির হাতে জাস্ট অসাধারণ। ভালই লাগে আপনার ফটোগ্রাফি গুলো ।দেখতে মনে হয় একদম প্রফেশনাল ফটোগ্রাফারের ফটোগ্রাফি। ১,৪,৬ দেখে আমি একটু বেশিই মুগ্ধ হলাম।এমন ফটোগ্রাফি আরো চাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু,, আমি শুধুমাত্র চেস্টা করে যাই।

 2 years ago 

আমিও চেষ্টা করি বাইরে যাওয়ার সময় ফোন হাতে নিয়ে বের হতে । যেন সুন্দর কোন দৃশ্য ক্যামেরা বন্দি করতে মিস না করে ফেলি ।
আজ আপনার ফটোগ্রাফির মাধ্যমে বৃষ্টিস্নাত গাছের পাতা, ফুল এবং ফুলের গাছের কিছু দেখার সুযোগ পেয়ে গেলাম । খুব সুন্দর ছিল এসব দৃশ্য গুলি । সাথে নীল আকাশে সাদা মেঘের ভেলা আজকের এই ফটোগ্রাফি পোস্টটাকে সার্থকতা এনে দিয়েছে অনেক খানি । ধন্যবাদ ভাইয়া । এত সুন্দর কিছু স্থির চিত্র আমাদের সাথে শেয়ার করার জন্য ।

 2 years ago 

আমিও যখনই কোন সুন্দর দৃশ্য দেখতে পাই তখন ফোন বের করে ক্যামেরাবন্দি করে নেওয়ার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89