This post was hidden due to low ratings.

Sort:  
 2 years ago 

সাদা গোলাপ গুলো খুবই অসাধারণ হয়েছে আমি এই প্রথম সাদা গোলাপ দেখলাম। সব সময় লাল গোলাপি দেখি খুব সুন্দরভাবে আপনি ফুলগুলোর ফটোগ্রাফি করেছেন জাস্ট অসাধারণ।

 2 years ago 

আপনি খুবই দক্ষতা সহকারে সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার সাদা গোলাপের ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে। সাদা গোলাপ ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর একটি পোস্ট লিখেছেন, পড়ে ভালো লাগলো। তবে আমার বাংলা ব্লগে এই ধরনের পোস্ট গ্রহনযোগ্য নয়। আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে কিছু নিয়ম জানতে হবে 👇

আমার বাংলা ব্লগে পোস্ট করতে হলে, সর্বপ্রথম একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।
আর অবশ্যই পোস্ট বাংলাতে হতে হবে।
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।
👇
আর আপনি পরিচিতি মুলক পোস্ট তখনি করবেন যদি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনার পরিচিত কোনো ভেরিফাইড মেম্বার থেকে থাকে। আশাকরি বুঝতে পেরেছেন।

তবে এই মুহুর্তে এই বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না, আপনি আমাদের discord জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় discord এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

আরও কিছু জানতে
জয়েন করুন আমাদের discord server এ
Discord link : ঃhttps://discord.gg/5aYe6e6nMW

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

 2 years ago 

আপনার ফুলের বাগানের সাদা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে সত্যি মুগ্ধ হয়েছি। আসলে আমার বাংলা ব্লগ এ কাজ করতে হলে প্রথমে পরিচিত মূলক পোস্ট করতে হবে সেই সম্পর্কে অবগত হবেন সেটাই কামনা করি।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি ও বাগান খুবই সুন্দর, তবে ইতিমধ্যে আমাদের মডারেটর বৃন্দ আপনাকে একটি কমেন্ট করেছে সেটি লক্ষ্য করে সে পর্যায়ে এগিয়ে যাবেন এই কামনা করি ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে সাদা গোলাপের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকাল সাদা গোলাপ তেমন দেখা যায় না আমাদের এখানে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44