puss কয়েন নিয়ে আমার অনুভূতি

in আমার বাংলা ব্লগ21 days ago (edited)

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার বাংলা ব্লগ কমিউনিটির একমাত্র নিজস্ব কয়েন puss কয়েন। আর এই puss কয়েন নিয়েই আমার বাংলা ব্লগ পরিবারের মধ্যে যেন আনন্দমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। সকলেই অনেক আশাবাদী এই puss কয়েন নিয়ে। আসলে এই কয়েন যখন মার্কেটে এসেছে তখন থেকেই একের পর এক ধামাকা দিয়েই যাচ্ছে। কোথাকার দাম আজ কোথায় গিয়ে পৌঁছেছে। এই puss কয়েন আমাদের জন্য স্বপ্নের কয়েন হয়ে দাঁড়িয়েছে। যার কারণে আমরা অনেক স্বপ্ন দেখছি।আর আমি মনে করি অনেক স্বপ্ন আমাদের পূরণ করবে। সে আশাতেই যেন আমরা পথ চেয়ে রয়েছি। আসলে দাদার প্রত্যেকটা উদ্যোগী সফল হয়। আর এই puss কয়েনের উদ্যোগটি অনেক ভালোভাবে বিস্তার করবে এই কামনাই আমি করি।


cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81NHHer5pttSkxUWcabJpof3M5s5UtqChgwwfFjqBVeuxLYQFRXsHBuU6ggNYrPqsERfTQUhztnk5GB2KS6acVRY.png


আমার বাংলা ব্লগ পরিবারর থেকে যখনই puss কয়েন কেনার কথা বলা হয়েছে, তখনই আমি কিছু কয়েন কিনেছি। আসলে আমি প্রথম থেকেই এই কয়েন কেনার জন্য বারবার চেষ্টা করতেছিলাম। কিন্তু আমি যখনই দেখি তখনই দেখতে পায় দাম বৃদ্ধি পেয়েছে। মনের ভিতর সান্ত্বনা দেই যে দাম হয়তো কমবে। কিন্তু দাম একটু কমলেই তার তিনগুণ বৃদ্ধি পায়। এভাবেই যেন বৃদ্ধি পেতে পেতে আমার কেনা হচ্ছিল না। আসলে এই কয়েন এত তাড়াতাড়ি দাম বাড়বে ধারনাই ছিলো না। যার কারণে আমি প্রয়োজনের অতিরিক্ত কয়েন আমি কিনতে পারিনি। যার কারণে আমার খুবই খারাপ লেগেছে।


puss কয়নের দাম যে পরিমাণ বৃদ্ধি পাচ্ছে, ইতিমধ্যেই puss কয়েন চাঁদে গিয়ে পৌঁছেছে। এখন চাঁদকে ছাড়িয়ে যেন মঙ্গল গ্রহের দিকে এই কয়েন পৌঁছাবে। আর সকলের স্বপ্ন পূরণ করবে। আসলে অন্যান্য কয়েনের চাইতে এই puss কয়েন অনেক শক্তিশালী। যার কারণে এই কয়েন এগিয়ে যাচ্ছে। আর আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে এই puss কয়েন পেয়ে আমরা সত্যিই অনেক আনন্দিত, কারণ puss আমাদের স্বপ্ন পূরণের বড় লক্ষ্য। আমি আশা করছি দাদার এই উদ্যোগটি এত সফলতা আনবে যা আমরা কখনোই কল্পনা করিনি। তাই আমি মনে করি পরবর্তীতে যেন আফসোস করতে না হয়, সেজন্য এখনই puss কয়েন কেনা সকলের উচিত।


$puss আমাদের স্বপ্নের কয়েন। puss আমাদের ভালবাসার কয়েন। puss আমাদের হৃদয়ে রয়েছে। আর এই puss কয়েনকে আমি খুবি ভালোবাসি।তাই আমি নিজের কাছে রেখে দেব এই puss কে।তাই আমরা যদি বেশি বেশি puss কয়েন কিনি এবং হোল্ড করে আমরা আমাদের কাছে রেখে দেয়, তাহলে এই কয়েন আমাদের এমন সফলতা অর্জন করে দিবে। যা আমরা কখনোই কল্পনা করতে পারিনি। তাই আমি সবাইকে বলব আপনারা সবাই puss কয়েন জমা রাখুন এবং নিজের স্বপ্ন পূরণ করুন।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65180.67
ETH 2632.28
USDT 1.00
SBD 2.84