আমার লেখা কবিতা// স্বপ্নের কয়েন

in আমার বাংলা ব্লগ17 days ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


puss কয়েন আমার স্বপ্নের কয়েন। আমি পুস কয়েন নিয়ে অনেক স্বপ্ন দেখছি। ভেবেছি এই পুস কয়েন নিয়ে অনেক দূর এগিয়ে যাব এবং স্বপ্নগুলো পূরণ করব। আসলে পুস কয়েন আমাদের মাঝে এমন একটা স্বপ্ন দেখিয়ে দিচ্ছে, যেটা আমরা প্রতিনিয়ত ভাবতেছি। এই পুস কয়েন খুব দ্রুত এগিয়ে যাচ্ছে এবং পুস কয়েনের সাথে আমি যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করি। আর এই পুস কয়েন যেন আরো অনেক দূর এগিয়ে যাই, এই দোয়া করি। তাই পুস কয়েন নিয়ে মনের অনুভূতি এবং মনের ভালবাসা থেকেই স্বপ্নের কয়েন নামে এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম।puss অনেক দূর এগিয়ে যাবে এবং আমরা এই puss কয়েন এগিয়ে নিতে সাহায্য করবো এবং নিজেদের থেকে যতটুকু পারি আমরা প্রমোশনাল কাজে নিজেদেরকে ব্যস্ত রাখবো।


cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81NHHer5pttSkxUWcabJpof3M5s5UtqChgwwfFjqBVeuxLYQFRXsHBuU6ggNYrPqsERfTQUhztnk5GB2KS6acVRY.png

“ স্বপ্নের কয়েন”
মোঃ আলিফ আহমেদ


স্বপ্ন ছিল হবো আমি,
একদিন অনেক বড়।
স্বপ্নটা পূরণ করতে তাই,
puss কয়েন যে এলো।

স্বপ্নের কয়েন puss,
তুমি এলে আমাদের মাঝে।
স্বপ্ন তাই দেখি,
আমি নতুন রুপে।

এমন সময় আর পাবো না,
puss কয়েন নিয়ে,
চলে যাবে অনেক দূরে।
ধরতে পারবো তাই দু হাত ভরে।

এখনই সময় puss কয়েনের,
জমা করবো তাই নিজের কাছে।
স্বপ্নগুলো দেখতে থাকো,
তাই রঙিন রূপে।

চারদিকে আজ আনন্দের মিছিল,
বয়ছে বাংলা ব্লগে মাঝে,
তাইতো মোরা সকলেই আজ puss কয়েন,
জমা করচ্ছি নিজের কাছে।

স্বপ্নের কয়েন puss তুমি,
স্বপ্ন দেখিয়ে দিলে।
তাইতো তোমায় নিয়ে হারিয়ে যাব,
স্বপ্নের রাজ্যে।

আজ আমি এখানেই শেষ করছি। অন্য কোন একদিন আবারও ভিন্ন ধরনের কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 17 days ago 

puss আমাদের সবার স্বপ্নের কয়েন। আর puss এর মাধ্যমে আমরা একদিন আমাদের স্বপ্নগুলোকে একে একে পূরণ করতে পারবো ইনশাল্লাহ। অনেক সুন্দর অনুভূতি আপনি এই কবিতার মাধ্যমে তুলে ধরেছেন। আর অনুভূতিগুলো কবিতার প্রত্যেকটা লাইনের মাধ্যমে সুন্দরভাবে ফুটে উঠেছে। কবিতার লাইনগুলো ছন্দ মিলিয়ে সুন্দরভাবে লিখেছেন এজন্য অনেক ধন্যবাদ।

 17 days ago 

প্রিয় কয়েনকে ঘিরে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি। আপনার লেখা চমৎকার এই কবিতা আবৃত্তি করে মুগ্ধ হলাম আমি। যেন মনের ভালোবাসা থেকেই সৃষ্টি আপনার এই কবিতাটা। আশা করবো আরো সুন্দর কবিতা লিখে শেয়ার করবেন।

 17 days ago 

আপনি আমাদের প্রিয় কয়েন নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন ভাই। কবিতা পড়তে ভীষণ ভালো লাগে আমার। তবে আজকের কবিতা পড়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি শেয়ার করার জন্য।

 17 days ago 

পুস কয়েন নিয়ে খুবই সুন্দর স্বপ্নের কথা আমাদের মাঝে শেয়ার করলেন আপনার স্বপ্নের বর্ণনা পড়ে অনেক ভালো লাগলো আসলে পুস কয়েন যেন আমাদের স্বপ্নের কয়েন আর এই স্বপ্নের কয়েন আমাদের প্রত্যেকেরই স্বপ্ন পূরণ করবে ইনশাল্লাহ।

 17 days ago 

আপনার কাছ থেকে পুস কয়েন নিয়ে এত সুন্দর একটি কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম। কবিতা পড়ে বেশ ভালো লাগলো খুব সুন্দর ভাবে আপনি লিখতে পেরেছেন। কবিতাটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 12 days ago 

$PUSS নিয়ে আমাদের কমিউনিটির অনেকে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে আসছেন৷ আজকে আপনিও খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন৷ আজকে আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি কবিতা পড়ে খুবই ভালো লাগছে৷ যেভাবে আপনি আজকে এই কবিতা তৈরি করেছেন তা খুবই সুন্দর হয়েছে ৷ একই সাথে এখানে আপনি লাইনের সামঞ্জস্যতাও খুব সুন্দর ভাবে বজায় রেখেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি কবিতা তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65266.27
ETH 2639.14
USDT 1.00
SBD 2.84