You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || শেয়ার করো তোমার সৃজনশীলতা ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে (Entry Closed)

in আমার বাংলা ব্লগ2 years ago

অসাধারণ অসাধারণ ভাই কবিতাটি। প্রত্যেকটা লাইন যদিও অনেক কঠিন শব্দ দিয়ে গঠিত কবিতাটি কিন্তু কবিতাটি পড়ে অনেক আনন্দিত কারণ এই কবিতার মধ্যে রয়েছে নিজের ভিতর লুকিয়ে থাকা প্রতিভা গুলোকে বের করে আনা। আমার বিশ্বাস আমার বাংলা ব্লগের প্রথম বর্ষপূর্তিতে এই কবিতাটি খুবই আলোড়ন সৃষ্টি করবে সেই সাথে বাংলা ব্লগের সব সকল সদস্য তার সুপ্ত প্রতিভা গুলোকে প্রকাশ করার মাধ্যমে বর্ষপূর্তিকে পুরা স্টিমিট ব্লকচেইনে সুবাস ছড়িয়ে দেবে। ইনশাল্লাহ আমিও আমার সাধ্যমত চেষ্টা করে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করব। অসংখ্য ধন্যবাদ এত অসাধারন একটি প্রতিযোগিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

জ্বী ভাই আপনিও চেষ্টা করেন, আপনার কণ্ঠ যথেষ্ট ভালো, তাই আশায় খাকলাম আপনার অংশগ্রহণ দেখার।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.033
BTC 64550.89
ETH 3156.32
USDT 1.00
SBD 4.30