Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"
আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ এর (পাওয়ার আপ সপ্তাহ-৩৩) পাওয়ার বৃদ্ধিতে" অংশগ্রহণ করছি।

png_20220830_161833_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ২৫ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-08-30-16-10-35-140_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ২৫.২৩৪।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ২৩০২.৫৩৪।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-08-30-16-11-26-331_com.android.chrome.jpg

২৫ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২৩২৭.৫৩৪।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ৩০-০৮-২০২২ ইং

Sort:  
 2 years ago 

আমি আপনার সঙ্গে সহমত ভাইয়া।সত্যিই এটি একটি সঞ্চয়ের পর্যায়ে পড়ে যা ভবিষ্যতে কাজে লাগবে।পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ বিষয়, যেটি আপনি করেছেন দেখে ভালো লাগলো।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

কবি মূল্যবান পয়েন্টে হাত দিয়েছেন আপু, আসলে সঞ্চয় প্রতিটা মানুষের খুবই জরুরী। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে আসলে পাওয়ার অফ করা খুবই গুরুত্বপূর্ণ। এতে সক্ষমতা বৃদ্ধি পায়। ভাল উদ্যোগ নিয়েছেন আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল এভাবে সব সময় উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এইভাবে ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই দোয়া করবেন ভাই যাতে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আজকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

আপনার জন্য শুভকামনা অবিরাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সব সময় মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাই যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি আর এই কথাকে সামনে রেখে আমরা সকলেই প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলেছি। তাই আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন আর এভাবে সব সময় পাশে থাকবেন, আশা করি আমি আমার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হব ইনশাআল্লাহ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। অভিনন্দন আপনাকে কারণ আপনি বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করে আমাদেরকে অনুপ্রাণিত করার জন্য পাওয়ার আপের প্রতি। ভালো থাকবেন সব সময় এবং এভাবেই এগিয়ে যান। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার জন্য আপনার অনুপ্রাণিত হচ্ছেন জেনে খুব খুশি হলাম। এভাবে সব সময় উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকবেন এই শুভকামনাই রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ।পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি।পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের অবস্থান নিয়ে এগিয়ে যেতে পারি।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

দোয়া করবেন আপনার জন্য শুভকামনা। অসংখ্য ধন্যবাদ আপনাকে সব সময় চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আমরা সবাই জানি পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আর আপনি প্রতিনিয়ত সক্ষমতা বৃদ্ধি করে চলেছেন। অনেক অনেক শুভকামনা রইল এভাবেই এগিয়ে যান সামনের দিকে আশা করি আপনার লক্ষ্য প্রান্তে পৌঁছে যাবেন।

 2 years ago 

জি ভাই আপনারা এভাবে উৎসাহ দিয়ে পাশে থাকলে চেষ্টা অব্যাহত থাকবে অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে আমার। ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার একাউন্ট কে আরো বেশি শক্তিশালী করলেন এটা অবশ্যই আপনার জন্য অত্যন্ত মঙ্গলজনক একটি কাজ। আমাদের সকলের উচিত অল্প অল্প করে হলেও নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

এজন্যই তো ভাই আস্তে আস্তে করে এগিয়ে যাচ্ছি। দোয়া করবেন যাতে লক্ষ্যে পৌঁছাতে পারি অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65897.19
ETH 2706.68
USDT 1.00
SBD 2.88