This post was hidden due to low ratings.

Sort:  
 3 years ago 

ছবিগুলোও আপনার নিজের নয়। এটা রিসিভড ফাইল।
IMG_20210704_184932.jpg

 3 years ago 

হ্যাঁ এই লকডাউন এর জন্য তো আমরা কেউ বাসায় থেকে বের হতে পারতেছি না। এজন্য আমি আমার ফ্রেন্ডকে ফোন দিয়া আমার ফ্রেন্ড এর বাসা স্টেশনের পাশেই সেই ছবিগুলো তুলে আমাকে দেয় তখন আমি এটা এই ছবিগুলো দিয়ে পোস্ট করে। আমার অবস্থাটা বুঝতে পারছেন ভাইয়া।
ধন্যবাদ

 3 years ago 

Lekha gula to plagiarism korcen

 3 years ago 

ভাইয়া আপনি কি ফেসবুক অথবা হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন

 3 years ago 

ফটোগ্রাফি এবং লেখা সবগুলোই যদি এই রকম হয়ে তাহলে কেমনে হবে?

 3 years ago 

Sorry vai আসলে আমি করোনার সব রিপোর্টগুলো দেয়ার জন্য এরকম টার্কি করছি ক্ষমা দৃষ্টিতে আমাকে দেখবেন ভাইয়া

 3 years ago 

আপনাদের সাথে একটু ভালোভাবে কথা বলার জন্য চেষ্টা করতেছিলাম আপনাদের কি কোন গ্রুপ আছে মেসেঞ্জার গ্রুপ অথবা হোয়াটসঅ্যাপ গ্রুপ

 3 years ago 

ভাই যতটুকু পারেন নিজের লেখেন। তাতে কমিউনিটির কারো সমস্যা হবে না। চৌর্যবৃত্তি সহ্য করা হয় না এই কমিউনিটি এবং স্টিমিট গ্রুপে।।

জ্ঞান দেওয়ার জন্য আন্তরিক ভাবে দুঃখিত

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67343.52
ETH 3227.30
USDT 1.00
SBD 2.65