এবিবি ফান প্রশ্ন- ৪২৭||$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

প্রশ্নকারীঃ

@nusuranur

প্রশ্নকারীর অভিমতঃ

নিজের নামের সাথে এরকম এতোটা দারুণ একটা প্রাপ্তি দেখতে পেলে বড্ড বেশি ভালো লাগে।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই উপরের কবিতার সাথে সামঞ্জস্য রেখে করতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

Banner_3_years-2.png

break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 yesterday 

$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

$puss আমার জান😂😂
$puss আমার প্রাণ 🤣🤣।

 yesterday 

বলতে বললে আমি এটাই বলব যে প্রথমের দিকে এটা না কিনে প্রচুর পরিমাণে ভুল করেছি। যদি প্রথমের দিকে ক্রয় করতাম তাহলে আজকে জীবনটাই পরিবর্তন হয়ে যেত।

 yesterday 

পুস আমার স্বপ্ন।
ভাগ্য পরিবর্তনের আরেক নাম পুস
Puss is fire

 yesterday 

$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

তখন তোমার বয়স ৬ দিন বোধ হয়
তোমার সাথে আমার হয়েছিল পরিচয়।

আরও বলা যেত কিন্তু আপাতত
এতটুকুই থাক।

 yesterday 

$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

$PUSS আমার জীবনের সেরা একটি কয়েন। আমার দেখায় অল্প সময়ে খুব দ্রুত প্রফিট দেওয়া কয়েনই হচ্ছে $PUSS।

 11 hours ago 

$puss আমার ভালোবাসা,
$puss এখন গুপ্তধনে ঠাসা।।☺️☺️

 yesterday 

$PUSS নিয়ে দু লাইন বলতে বললে কি বলবেন?

আমার তো মনে হয় দুই লাইন কি ২০০ লাইন বললেও কিছু বলতে পারব না। কারণ এটাকে নিয়ে যে অনুভূতিগুলো রয়েছে, সেগুলো মুখে বলে বা লিখে প্রকাশ করার মতো না। এটি যেমন স্বপ্ন নিয়ে এসেছে আমাদের সবার, তেমনি স্বপ্নগুলো পূরণ করবে ইনশাআল্লাহ।

 yesterday 

স্বপ্নের কয়েন, স্বপ্নের মত এসে। আমাদের স্বপ্নপূরণ করে দিল।

 yesterday (edited)

আমার রাজ্যের রাজা তুমি ($puss কয়েন)।
রেখো মোরে রানী করে।

 yesterday 

পুস - স্বপ্ন পূরণের চাবিকাঠি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65834.02
ETH 2696.36
USDT 1.00
SBD 2.87