"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ৯৭ [তারিখ : ১১-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @mohinahmed


অথরের নাম: মহিন আহমেদ।

জাতীয়তাঃ বাংলাদেশী। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


পোষ্ট-1.png

পোষ্ট-11.png

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


pic-2.jpg

অরিগ্যামি পোস্ট || একটি কিউট টেডি বিয়ারের অরিগ্যামি by @mohinahmed (তারিখ : ১০-১০-২০২৩)

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি অরিগ্যামি পোস্ট শেয়ার করবো। আমাদের কমিউনিটিতে অনেকেই খুব সুন্দর সুন্দর অরিগ্যামি তৈরি করে, আমাদেরকে প্রতিনিয়ত উপহার দিয়ে যাচ্ছেন। যাইহোক আমি রঙিন কাগজ দিয়ে একটি কিউট টেডি বিয়ারের অরিগ্যামি তৈরি করার চেষ্টা করেছি। টেডি বিয়ারের অরিগ্যামি তৈরি করার পর আমার কাছে বেশ ভালো লেগেছে দেখতে।......


যে কোন কিছুর অরিগ্যামি আমার কাছে দারুণ লাগে, কারন এর পেছনে লুকিয়ে থাকে দারুণ একটা কল্পনা শক্তি এবং সৃজনশীলতা। বাহ্যিক দৃষ্টিতে আমাদের কাছে এগুলো খুবই সাধারণ কিছু মনে হতে পারে কিন্তু যে এটাকে তৈরী করে এবং কল্পনা করে তার কাছে মোটেও এটা সাধারণ কিছু নয়। সবচেয়ে বড় কথা হলো এখানে বেশ ভালো সময় ব্যয় করতে হয় এবং প্রতিটি ধাপ নিখুঁতভাবে সম্পন্ন করতে হয়।

pic1.jpg

ছবিটি নেয়া হয়েছে @mohinahmed এর পোস্ট থেকে


ব্যক্তিগতভাবে আমি যে কোন সৃজনশীলতাকে সমর্থন করি এবং চেষ্টা করি সেগুলোকে সাপোর্ট দেয়ার। সত্যি বলতে আমি মাত্র একবার চেষ্টা করেছিলাম কাগজ দিয়ে ডাই জাতীয় কিছু করার, তখন আমি এটা উপলব্ধি করতে পারি যে, বিষয়টি মোটেও সহজ না এবং বেশ কষ্টকর একটা কিছু। আজকের এই অরিগ্যামিটি বেশ সুন্দরভাবে করা হয়েছে, যার কারনে শেষ দৃশ্যটা খুবই মুগ্ধকর লেগেছে আমার কাছে। আশা করছি এটা আপনাদের নিকটও ভালো লাগবে। সৃজনশীলতা সেটা যেভাবেই উপস্থাপন করা হোক না কেন, ভালো না লাগার কোন কারণ থাকে না। হ্যা, পছন্দ কিংবা অপছন্দের একটা বিষয় আছে, কারন সকলের দৃষ্টিভঙ্গি কখনোই এক হয় না এবং হবেও না।

ধন্যবাদ

Banner New.png

Sort:  
 last year 

প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি আমার এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য। প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের সর্বোচ্চটা, আমাদের প্রাণপ্রিয় কমিউনিটিতে বিলিয়ে দিতে। যাতে করে আমাদের কমিউনিটি আরো সমৃদ্ধশালী হতে পারে। আশা করি সামনেও আমি আমার কাজের ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

 last year 

আমাদের এই ভাইয়া খুবই একটি, তিনি প্রতিনিয়ত চেষ্টা করে যায় আমাদের ভালো কিছু উপহার দেয়ার জন্য, তার আজকের এই পোস্ট সেরাদের সেরা হয়েছে দেখে খুব খুশি হলাম, ভাইয়ের জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 last year 

মহিন আহমেদ ভাইয়া নিজের কাজগুলো অনেক সুন্দর ভাবে করে থাকেন। তিনি নিজের মতো করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগছে। ওনার তৈরি করা এই টেডি বিয়ারটা আমি দেখেছিলাম। এটা কিন্তু অনেক বেশি কিউট ছিল। পোস্টটা সিলেক্ট করার জন্য ধন্যবাদ।

 last year 

মহিন আহমেদ ভাই আমার বাংলা ব্লক কমিউনিটির একজন ভাল ইউজার। মহিন ভাইয়ের পোস্টগুলো আমার পড়া হয় ।ভাইয়ের পোস্টগুলো কোয়ালিটি সম্পূর্ণ। ভালো লিখেন ভাই। একটি কিউট টেডি বিয়ারের অরিগামি পোস্টটি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। অনেক সুন্দর ছিল। ফিচার্ড আর্টিকেল হিসেবে পোস্টটির বাছাই করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63931.86
ETH 2639.37
USDT 1.00
SBD 2.83