আমার প্রিয় ব্যক্তির সাথে সেলফি/Selfie with my favorite person। 10% reward goes to beautycreativity

in Beauty of Creativity3 years ago

সবার সুস্থতা কামনা করছি


প্রথমেই বলি আমি পোস্ট করবো বাংলা ভাষায়।


আমি আবার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি পোস্ট এর শেষে একটা স্ক্রিনশর্ট দিয়ে দিবো।

ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
@saifulrajuআদাবর ১৬ iphone 11 pro max

siam,.png

ছবিটা আজকে রাতেই তুলেছি। আমি মাত্র বাসায় ফিরেছি মা দাঁড়িয়ে ছিল আমার জন্য এসেই আগে সেলফি টা নিয়ে নিলাম


প্রিয় মানুষ এর সাথে যদি ছবি দিতে হয় তাহলে সেটা হবে আমার মা। আমরা অনেকেই বলি মায়ের ঋন শোধ করা যাবে না। আসলে এই কথাটা বলাই ভুল। মায়ের শব্দ এর সাথে ঋন শব্দ টা নেয়াই অন্যায় আমার মনে হয়। মা এর তুলনা শুধু মা। আমি জানি আমার মা আমার পৃথিবি। জীবনে মাকে নিয়ে বললে, বলাই শেষ হবে না। কারন মায়ের গুনগান করার জন্য যোগ্যতার প্রয়োজন আছে , জানি না সেটা আমার আছে কিনা। দোয়া করি পৃথিবির সব মা ভালো থাকুক। পৃথিবির সব মায়ের জন্য দোয়া রইল।।

ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
@saifulrajuআদাবর ১৬ iphone 11 pro max

সকালে ঘুম থেকে উঠি আমি ১১ টায় কিন্তু আজ আমি সকাল ৬ টায় ঘুমিয়ে ৮ টায় উঠে পরেছি। কারন বাবার সাথে যে এখন ও সেলফি নেই নাই।


খুব বেশি ব্যস্থ থাকার কারনে একদম শেষ সময়ে পোস্ট টা দিতে বাধ্য হয়েছি।

siam,.png


আমার বাবার বিষয়ে আমি কথা বলতে গেলে আমার চোখে পানি চলে আসে 😭😭😭। একজন রিক্সা চালক এর ছেলে ছিলাম আমি। আমার বাবার খুব ইচ্ছে ছিল তার একটি মাত্র ছেলে অনেক বড় হবে একদিন 😭😭😭। আমি এই দুনিয়াতে সব চাইতে বেশি ভালোবাসি আমি আমার বাবাকে। এই মানুষ টা আমাকে এই দুনিয়াতে এনেছেন। আমি মনে করি আমার বাবা আমার আইডল। দুনিয়ার সব চাইতে বেস্ট বাবা পেয়েছি। আমার বাবার একদম পড়ালেখা নেই। সেই ৮ বছর বয়স থেকে আমার বাবা তার সংসার চালিয়েছেন। কারন আমার দাদা ভয়াবহ রোগে আক্রান্ত ছিলেন। আমি শুধু এটাই বলবো আমার বাবা তার বাবাকে ভালোবেসেন বলেই হয়তোবা আমি আমার বাবাকে এতটাই ভালোবাসি।


ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
@saifulrajuISTT Collage iphone 11 pro max

siam,.png

আমার ভালোবাসার মানুষ। যার জন্য আমি সব করতে পারি। আমি জানি না কি বলবো অরে নিয়ে। কারন ভালোবাসা কোন দিন প্রকাশ করা যায় না। শুধু এটা জানি যেদিন ও অসুস্থ ছিল আমি হাস্পাতাল অরে ভর্তি করে সারা রাত ওর পাশে দাঁড়িয়ে ছিলাম আর আমার চোখ দিয়ে পানি পরছিল। অনেক টাকা গেছিল সেদিন। আমার হাতে মাত্র ১০০০ টাকা ছিল। আমার হাতে ছিল আইফোন ১১ প্রো ম্যাক্স। এটা আমি শো অফ করার জন্য কিনি নাই। এটা আমার অন লাইন ব্যবসাহে লাইভ বা পন্য ছবি তুলার কাজে ব্যাবহার করে থাকি। চিন্তা করেছিলাম নিজের বউ কে বাচাতে হলে ফোন টা বিক্রি করে দিব। কিন্তু সেটা আর করতে হয় নাই একটা কিস্তি তে টাকা নিলাম মাসে মাসে শোধ করছি।

ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
@saifulrajuচিন মন্ত্রি সম্মেলনiphone 11 pro max

siam,.png

জীবনে বন্ধু নির্বাচন করার গুরুত্ব অনেক বেশি। আমার পাশে আমার বেস্ট ফ্রেন্ড সিয়াম। যার কথা যাই বলি কম হবে। নিজের ভাই এত করবে না যতটা এই বন্ধুটা করেছে আমার জন্য। আমি আজকে স্টিমিটে সাইফুলরাজু নামটা লিখাতে পেরেছি শুধু মাত্র আমার বন্ধু সিয়াম এর জন্য। নিজের টাকা খরচ করে আমাকে কাজ শিখাইছে প্রতিনিয়ত অনুপ্রেওনা দিয়েই গেছে।সিয়াম এর বিষয় নিয়ে আমার একটা পোস্ট করার ইচ্ছে আছে তাই এখানে বেশি কিছু বললাম না

siam,.png

siam,.png

আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার তার প্রমান


IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  

অনেক ভালো লাগলো রাজু ভাই আপনার পরিবারের বাবা মাকে দেখতে পারলাম সিয়াম ভাইকে দেখতে পারলাম আসলে জীবনে মা বাবা ছাড়া আর জীবনে কিছু না এবং জীবনে একটা ভালো বন্ধু দরকার একটা ভালো বন্ধু একটি লাইব্রেরির সমান।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 61940.19
ETH 2433.78
USDT 1.00
SBD 2.50