You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 29/12/2023

in Incredible India9 months ago

আমি আপনার লেখা পড়ার আগে ভেবেছিলাম আমি আবুবকর ভাইয়ের লেখা পড়তেছি। পড়তেছি আর ভাবতেছি যে আব্ু বকর ভাইয়ের আবার ছেলে আসলো কই থেকে। এতদিনতো জানলাম না।
রাতে অন্ধকারে ফোন কম চালাবেন। এতে চোখের ওপর খুব বেশি প্রেশার পরে যার কারনে মাথা ব্যাথার সাথে সাথে চোখ ক্ষতিগ্রস্ত হয়।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে আপনার দিনলিপি শেয়ার করার জন্য।
শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

যেহেতু আমাদের একটা টুর্নামেন্ট চলছে তার জন্যই তো একটু রাত জেগে কাজ করতে হয়। কিন্তু এই রাত জাগাটা আমার জন্য অনেক ক্ষতি। তবু কিছু করার নেই নিজের শরীর দিয়ে একটু কষ্ট তো করছি তাতে সমস্যা নেই। আপনি তো আমার পোস্টে ঢুকে আবুবকর পোস্ট বুঝে পড়ছিলেন। তারপর পরের শেষে জানতে পারলে এটা আমার পোস্ট পড়ছেন।

থ্যাংক ইউ দিদি আমার সারাদিনে কার্যক্রম গুলো পড়ে আপনার একটা মতামত জানিয়ে দিলেন ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79