You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 6/1/2024

in Incredible India8 months ago (edited)
  • আপনার দিন লিপি টি পড়ে করে জানতে পারলাম। এলাচ ও আদা চা বানিয়েছেন সাথে মুড়ি দিয়ে সকালে খেলেন। গলার অবস্থা তো ভালো না কথা বলতে পারছেন না। অবস্থা কিছুদিন আগে আমারও হয়েছিল। বিশ্রী একটি অবস্থা। বেশি বেশি করে লবন পানি দিয়ে
    গড়গড়া করুন। আপনার ছেলের-স্বাস্থ্য ও ভালো না। ওর প্রতি যত্ন নিন। গাছের পেঁপে পারলে অনেকগুলো দেখে খুব ভালো লাগলো। দেখলাম একেবারে পাকা একটা পেঁপে । একেবারে গাছপাকা মনে হচ্ছে

পেপেটা। তারপর সন্ধ্যার পর মনেক্কা খেতে দেখলাম। আমার খুব পছন্দের একটি খাবার।।
ছেলের প্রতি যত্ন নিবেন, নিজের শরীরের প্রতি ও খেয়াল রাখবেন ,ভালো থাকবেন।

Sort:  
 8 months ago 

আপু আপনার কাছ থেকে একটা পরামর্শ পেয়ে খুব ভালো লাগলো যেমন পানি এবং লবণ দিয়ে গড়গড়া করতে । ঠিকই বলেছেন আপু আমার হাতের পেপেটা একদম গাছ পাকা পেঁপে। এবং পেঁপে গুলো খেতে অনেক মিষ্টি। আপনারা যে মনেক্কা খেতে খুব পছন্দ জেনে খুব ভালো লাগলো।
থ্যাংক ইউ আপু আমায় সারাদিনই ডাইরি গেম পরে আপনি খুব সুন্দর একটি কমেন্ট করলেন

 8 months ago 
  • পেঁপেটা দেখেই বুঝতে পারছিলাম যে একেবারে গাছপাকা। এমন একটা আমার খুব পছন্দের একটি খাবার মনেক্কা। আর লবণ পানিতে গড়গড়া খুবই উপকারী একটি পদ্ধতি। আমার গলার সমস্যা হয়। তখন আমি এই পদ্ধতিটি ব্যবহার করে থাকি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59232.58
ETH 2523.47
USDT 1.00
SBD 2.47