You are viewing a single comment's thread from:

RE: ল্যান্টানা ফুলের ফটোগ্রাফি !!

in Incredible India8 months ago
  • নতুন বছর এর শুভেচ্ছা রইল। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। এই ফুল নিয়ে আমি একবার পোস্ট করেছিলাম। কিন্তু এর নামটা আমার জানা ছিল না। তাই বনফুল বলে
    লিখেছিলাম। তো আজকে আপনার পোস্ট পরিদর্শন করে জানতে পারলাম এর নাম হল ল্যান্টানা।

  • এবং আপনি ফুলের উপকারিতা ও অপকারিতা সম্পর্কে খুব সুন্দর ভাবে উপস্থাপন
    করেছেন। একেবারেই নতুন মনে হলো আমার কাছে। আমার তো খুবই ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। নতুনত্ব খুঁজে পেলাম
    পোস্টের মধ্যে। তোর পরিবার পরিজন নিয়ে ভালো থাকবেন আমাদের সাথে যুক্ত থাকবে।

Sort:  
 8 months ago 

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা ৷

আমার পোস্ট টি আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ৷ আশা করি আগামী পোস্ট গুলোও আপনাদের অনেক ভালো লাগবে ৷ শুভকামনা রইলো আপনার জন্য ৷

 8 months ago 
  • ভালোলাগার কারণ হচ্ছে এই ফুলের নামটি আমি প্রথম জানলাম আপনার প্রশ্নের মাধ্যমে। আর ফটোগ্রাফি গুলা অসাধারণ হয়েছে। অবশ্যই আমিও আশাবাদী আপনার আগামী প্রশ্নগুলো আমার ভাল লাগবে হৃদয় ডাক্তারকে। আপনার পরবর্তী পোস্টের অপেক্ষায় রইলাম।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47