"Better Life With Steem || The Diary game || 31 December "

in Incredible India8 months ago (edited)
Picsart_24-01-01_18-14-58-531.jpg

বন্ধুরা গতকালকে আমার প্রাইভেট ছিল। কিন্তু সকালে উঠতে একটু বেশি দেরি করে ফেলি। আমি ভেবেছিলাম হয়তো এখনো অনেক সময় আছে কিন্তু ঘড়ির দিকে তাকাইনি। একটু পরেই ভাইয়া ডাক দিয়ে বলে কয়টা বাজে একটু দেখ। আমি চোখটা খুলে ঘড়ির দিকে তাকাতেই দেখতে পাই ৮.৩০ বেজে গেছে। তৎক্ষণিক উঠে ফ্রেশ হয়ে নাস্তা করতে করতে ৯.০০ পার হয়ে যায়।

IMG_20231231_181326.jpg

পরে বাসা থেকে ৯.০০ পর বেরিয়ে পড়ি আর রাস্তায় যেতেই অটোর দেখা পাই যেটা আমার জন্য অনেক প্রয়োজন ছিল। পরে অটোতে উঠে চলে যাই প্রাইভেট। প্রাইভেট যেতে যেতে আমার ৯.৪০ বেজে গেছিল। কিন্তু আমাদের প্রাইভেট পড়ানোর সময় হল ৯.৩০ আর আমাদের আগে আরও একটি ব্যাচ ভাই পড়াই। আমি যেয়ে দেখি এখনো আগের ব্যাচের প্রাইভেট শেষ হয়নি।

IMG_20231229_183224.jpg

আমি যাওয়ার কিছুক্ষণ পর প্রাইভেট পড়ানো শুরু করে। আজকে আমার কয়েকটা বন্ধু আসেনি। তাই আমরা কয়েকজন প্রাইভেট পড়ি। তারপর প্রাইভেট প্রতিদিনের সময়ে শেষ হয়। পরে সেখান থেকে বাসার উদ্দেশ্যে রওনা দেই।

IMG_20231231_181231.jpg

আজকেও বাসায় আসার পথে বোনের জন্য ওষুধ নেওয়া হয়েছে। বোনের প্রতিদিনই বেশ কিছু ওষুধ খেতে হয়। যেহেতু তার টিউমার রয়েছে তাই ডাক্তার বলেছে ওষুধগুলো নিয়মিত খেতে। আর কয়েকদিন পরে আবারও ডাক্তারের কাছে যেতে হবে পরীক্ষা করানোর জন্য আর দেখতে হবে টিউমারের কি অবস্থা।

পরে সেখান থেকে বাসায় চলে আসি। বাসায় আসার পর কিছু সময় শুয়ে ছিলাম কেন জানি ভালো লাগতেছিল না। তার একটু পরে আযান হয়ে যায় । পরে আমি প্রতিদিন এর মতো গোসল করে দুপুরে খাবার খেয়ে নেয়। এবং কিছু সময় মোবাইল ব্যবহার করি তারপরেই ঘুমিয়ে পড়ি।

IMG_20231231_151934.jpg

পরে ঘুম থেকে উঠে বিকালের দিকে। উঠে ফ্রেশ হয়ে একটু বাইরে যাই একটা আঙ্কেলের সাথে দেখা করার জন্য। আর সেখানে যাওয়ার পথে আমার বাড়ির পাশে এক আঙ্কেলকে দেখি সে তার মেশিন ঠিক করতেছে। তার সাথে একটু গল্প করি আর সে নিজের মেশিন নিজেই ঠিক করে। পরে আমি সেই আংকেলটার সাথে দেখা করে বাসায় চলে আসি।

IMG_20231231_175414.jpg

বাসায় এসে কিছু সময় বসে ছিলাম। তার একটু পরেই সন্ধ্যা হয়ে যায়। পরে বিকেলের নাস্তা করে রুমে চলে আসি আর আমার ভাগ্নেও রুমে চলে আসে। আর সে চিপস খেতে ছিল তার একটা ছবি উঠানোর সময় তার মুখটা দেখে রাখে। পরে আমি প্রতিদিনের মতো পড়তে বসি। আর আমার গতকালকের দিনটি এভাবেই কাটিয়ে যায়।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

Sort:  
 8 months ago 

নতুন বছটের শুভেচ্ছা রইলো। সকালে উঠে প্রাইভেট পড়তে গিয়েছিলেন কিন্তু যেতে প্রায় ১০মিনিট লেট হয়ে গিয়েছিল। পড়া শেষ করে বোনের জন্য ওষুধ নিয়ে বাসায় ফিরে আসেন।
দুপুরে খেয়ে কিছু সময় রেস্ট নেন।দিনটা মোটামোটি ভালোই কেটেছে আপনার।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি প্রতিদিনই দুপুরে খাওয়া-দাওয়া করে ঘুমানোর চেষ্টা করি।। যেটা আমার অভ্যাসে পরিণত হয়ে গেছে।। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।।

আপনার কপাল ভালো যে আগের ব্যাচের প্রাইভেট একটু বেশিক্ষণ ধরে চলেছে। তাই আপনি দশ মিনিট লেট হলেও কোনো পড়া মিস করেন নি। আপনার ভাগ্নের নিজের মুখটা দেখাতে ইচ্ছে করেনি তাই ওর মুখটা চিপসের প্যাকেট দিয়ে ঢেকে রেখেছে। বাচ্চারা এরকমই হয়। ওদের ভাব বোঝা মুশকিল। বেশ ভালো লাগলো আপনার বছরের শেষ দিনের কার্যক্রম পড়ে। আপনাকে নতুন বছরের জন্য অশেষ শুভেচ্ছা এবং শুভকামনা জানাই।

 8 months ago 

এটা আপনি একদম বাস্তব বলেছেন।। যদি আগের ব্যাচ না থাকতো তাহলে হয়তো প্রাইভেট শুরু হয়ে যেত।। আর আমি হয়তো কিছু মিস করে যেতাম।।

Loading...
 8 months ago 

২০২৩ সালের শেষ দিন আর একটি দিন পরেই নতুন বছর পড়বে ‌। আমরা আর কখনোই লিখতে পারবো না ২০২৩ সালের দেনা লিপি ।

আপনাকে জানাই ২০২৪ সালের অগ্রিম শুভেচ্ছা, আপনার ভাগ্নে খুব দুষ্টু তাই আপনি যখন ছবি তুলতে গিয়েছেন সিপসের প্যাকেট দিয়ে তার মুখটা লুকিয়ে আছে।

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার একটি দিনের কার্যক্রম আমাদের কাছে শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনি একদম সঠিক বলেছেন আর ২০০৩ সালের লিখতে পারবো না।। এখন থেকে নতুন বছরের সবকিছুই নতুন হবে লেখতে হবে।।

 8 months ago 

আপনার বোন অসুস্থ এটা আগের পোস্টটা পড়েছে এবং তার জন্য প্রতিদিন কিছু ওষুধ খেতে হয়,
আর সেই ওষুধে কিনে নিয়ে যাচ্ছিলাম । প্রাইভেট পড়া শেষে, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি আপনার মন যেন খুব দ্রুত সুস্থ হয়ে ওঠে।

 8 months ago 

আর কয়েকদিন পর বোনকে আবার হসপিটালে নিয়ে যাব।। সবকিছু পুনরায় চেক করার জন্য আর দেখবো সবকিছু ঠিক আছে কিনা।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59281.73
ETH 2525.99
USDT 1.00
SBD 2.47