You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || My 2nd January diary ||

in Incredible India8 months ago

শীতের সময়টা এত পরিমাণে ঠান্ডা পড়ছে যেটা হয়তোবা বলে বোঝাতে পারবো না। কুয়াশার কারণে সারাটা দিন কিছুই দেখা যাচ্ছে না, এত ঠান্ডা মনে হচ্ছে সারা বছরের ঠান্ডা এখন এসে একেবারেই শেষ হচ্ছে। আসলে প্রতিদিনের রুটিন আমরা যদি একটু চেঞ্জ করতে পারতাম। তাহলে হয়তো বা আমাদের জীবনটা একটু চেঞ্জ হতো তো কিন্তু আমাদের জীবনটাই এমন।

আপনি দ্রব্যমূলের কথা বলছেন প্রত্যেকটা জিনিসের দাম বর্তমান সময়ে আকাশ ছোঁয়া। আপনি যে জিনিস গত চার বছর আগে ১১০০ টাকা দিয়ে কিনেছেন সেই জিনিস এখন ২৬০০ টাকা। তাহলে ভেবেই দেখুন কত পরিমানে বৃদ্ধি পেয়েছে। সেই সাথে প্রত্যেকটা জিনিসের দাম দিন দিন যেন আগুনের মত হয়ে যাচ্ছে। জানিনা ভবিষ্যতে কি হবে, ধন্যবাদ আপনাকে আপনার একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন।

Sort:  
 8 months ago 

আপনার শত ব্যস্ততার মাঝেও আমার পোস্টটি পড়েছেন এবং সুন্দর একটি মন্তব্য করেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
হ্যাঁ আমাদের একটাই জীবন এবং একই নিয়ম এভাবেই চলবে ।মায়েদের কোন অবসর বলতে আমি কিছুই দেখছি না ।আমার শাশুড়ি মাকে দেখে এসেছি, আমার নিজের মাকে দেখে এসেছি এবং তাদের দেখানো পথেই আবার আমি হাটতেছি ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47