প্রকৃতির সৌন্দর্য্য আনকোরা কারণ তাতে অভিনয় বা ভনিতা নেই।

in Incredible India2 years ago

IMG_20220727_223558.jpg

প্রিয় বন্ধুরা,
চলে এসেছি আরো একবার আপনাদের মাঝে কিছু প্রকৃতির অসাধারণ কিছু সৌন্দর্যের ছবি নিয়ে।
এখানে কিছু ছবি রয়েছে কাশ্মীরের, কিছু সিকিম এর

আগেই জানিয়েছি আমার শেষ ঘুরতে যাওয়া ছিল কাশ্মীর এবং এখন পর্যন্ত আর কোথাও যাই নি, তাই একটা কারণ আমার বাবার বয়স এখন নব্বই অতিক্রান্ত এবং শারীরিক দিক থেকে কোনো না কোনো সমস্যা এখন লেগেই থাকে।

অন্য আরেকটি কারণ চাকরিতে প্রবেশ করা, যদিও এখন যেখানে কাজ করছি সেখানে কাজের চাপ থাকলেও ছুটির বিষয় কাজে ঢোকার আগেই কথা বলে নিয়েছি, আমার উর্ধ্বতন কতৃপক্ষের সাথে।

আমার আগের কোম্পানী তে একসাথে কাজ করবার সুবাদে তারা আমার এই ঘুরে বেড়ানোর বিষয়টি জানে , তাই এই নিয়ে বিশেষ বাকবিতণ্ডা এখনও পর্যন্ত হয় নি।

IMG_20220727_223633.jpg


IMG_20220727_223820.jpg


IMG_20220727_223735.jpg

আমার এই বয়সে প্রতি মাসে এক প্রায় চার লক্ষ টাকার লক্ষ্যে পৌঁছতে হয়, কাজেই আমি মনে করি আমি যখন আমার কাজের সাথে কোনো আপোষ করছি না, আমার প্রাপ্য নিয়ে কম্পাবিকেও ভাবতে হবে।

বরাবর আমার ধৈর্য্য কম এবং এই মার্কেটিং লাইনে কাজ করবার জন্য এতো বছরে ধৈর্য্য আরো কমে গেছে।

এখন বিশেষ কোনো অযৌক্তিক কথা বা কাজ আমার সহ্য হয় না, আমি প্রতিবাদী স্বভাবের নই, কিন্তু একটা সময়ের পর আমার নেওয়ার ক্ষমতা আমি হারিয়ে ফেলি।

ভনিতা আমার সবচাইতে অপছন্দের বিষয়, আজকাল সম্পর্ক নিয়েও দেখেছি মানুষ লাভ, ক্ষতির নিরিখে কোন সম্পর্ক ধরে রাখবে আর কোনটা নয় সেই সিদ্ধান্ত নেয়।

আসলে আমরা ভুলে যাই ভাবের ঘোরে চুরি টাও চুরি, সেই চুরি মানুষ নয় স্বয়ং ঈশ্বর দেখতে পান।
আমি সত্যি অভিনয় করা মানুষগুলোকে সহ্য করতে পারি না, অভিব্যক্তি যারা লুকোতে জানে আমার মনে হয় মনের দিক থেকে তারা সবচাইতে বেশি অসৎ।

যাক আজ এই পর্যন্তই, ভালো থাকবেন সবাই এবং সুস্থ্ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.040
BTC 70446.49
ETH 3571.68
USDT 1.00
SBD 4.73