You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 29/12/2023

in Incredible India9 months ago

আপনি ঠিকই বলেছেন ,রাতে ঠিকমত ঘুম না হলে মাথা ব্যথা করে আর আমাদের ক্লান্ত লাগে ।তাই আপনি সকালবেলা মোবাইল টিপে ক্লান্ত ছিলেন ।আবার ঘুমিয়ে পড়লেন।বাবুটা রাগলে আসলেই খুব সুন্দর লাগে । সে রাগ করে কি শুধু মাটির উপরে শুয়ে রইলাম যাই বলেন না কেন আপনার ফটোগ্রাফিটি কিন্তু অনেক সুন্দর হয়েছে ।বাবুটার জন্য অনেক অনেক দোয়া রইল ।
আর গ্রামের বাড়ি এই দিনে এই পুকুরের পানি শুকিয়ে যায় তাই এই সময় সবাই পুকুরে মাছ ধরে ।অনেকে আবার পুকুর কেটে বড় করে । আপনাদের পুকুরে আজকে মাছ ধরেছেন অনেক সুন্দর সুন্দর তাজা মাছ পেয়েছেন।
বাচ্চাদের একটি কমন সমস্যা ভাত খাওয়ার সময় তাদের মোবাইল চাই ।মোবাইলে কার্টুন দেখবে ,গেইম খেলবে আর মাকে খাইয়ে দিতে হবে ।আসলে এই অভ্যস্ত ওদের ভালো না এটা মোবাইলের প্রতি আসক্ত বেড়ে যাচ্ছে ।আমাদের উচিত হবে মোবাইল না দিয়ে কথা বলার ছলে ওদেরকে খাওয়া । আপনাদের জন্য দোয়া রইল ।

Sort:  
 9 months ago 

হ্যাঁ আপু অনেক মাথা ব্যাথা করছিল ঘুম ঠিকমতো না হওয়ার কারণে। বিশেষ করে আমার যে কারণে মাথাব্যথা হয় এ রোদ্রে থাকলে আর ঠিকমতো না ঘুমাতে পারলে। ছেলের রাগ করার অভিনয়টা দেখে আমার কাছে খুব ভালো লাগলো তাই ভাবলাম আপনাদের কাছে শেয়ার করি। হ্যাঁ আপু এই দিনই তো পুকুর খাল বিল শুকিয়ে যায় তারপর সবাই মাছ ধরে। বিশেষ করে আমার এই পুকুরের পানি শুকিয়ে যায়নি মেশিন দিয়ে সবকিছু শুকানো হয়েছে। আর যারা এই মাছগুলো খায় তাদের কাছে তাদের খেতে খুব ভালো লাগে। এখন যে জায়গায় যাবেন শুনবেন বাচ্চারা শুধু মোবাইল আর কার্টুন দেখি সবকিছু খাওয়া দাওয়া করে। কিন্তু আমার ছেলেকে আমি বেশি একটা কার্টুন দেখায়নি যতটুকু খেতে সময় লাগে ব্যাস অতটুকুই দেই। তবে আস্তে আস্তে এইটুকু অভ্যাসে পাল্টে ফেলবো।

থ্যাংক ইউ দিদি আমার পোস্টি সম্পূর্ণ ধৈর্য সহকারে পরে আপনার সুন্দর একটি মতামত পরিদর্শন করলেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80