You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 31/12/2023

in Incredible India8 months ago

শীতের সময় এমন একটা সমস্যায় সকাল বেলা কম্বল ছেড়ে উঠতে মন চায় না,,
কিন্তুু সংসারিক এত বেশি কাজের চাপ থাকে কম্বলের ভিতরে থেকেও শান্তি পাওয়া যায় না।
রাতে ছেলেকে খাওয়ার পরে নিজেও খেয়ে নিলেন আমার মনে হয় টক টক ভাবটা গ্যাস্ট্রিকের সমস্যা দেখা দিয়েছিল আপনার।
তবে হ্যাঁ কাঁচা সুপারি খেলে বেশ ভালোই লাগে। এটা আমিও মাঝেমধ্যে খাই।

Sort:  
 8 months ago 

আপু তবে এটা একটা ঠিক কথা বলেছেন যে টক টক ভাবটা মানে গ্যাস্ট্রিকের সমস্যা। ওদির রাতে আমার প্রচুর গ্যাস্ট্রিকের সমস্যা করছিল এবং গ্যাস্ট্রিকের ওষুধ দুটো খেয়েছি। আর কাঁচা সুপারের যে বুড়াটা ওটা খেতে আমার বেশি ভালো লাগে। থ্যাঙ্ক ইউ আমার পরিচিত হয়েছে সহকারে পরে আপনি সুন্দর একটি কমেন্ট করলেন।

 8 months ago 

প্রিয়া আপু ,আমিপ্রচুর পরিমাণে গ্যাস্ট্রিকে ভুগেছি কিছুদিন।

  • কোন ভাবেই ঠিক হচ্ছিল না, এরপরে আমি এক ডাক্তারের কাছে গিয়েছিলাম তিনি আমাকে বললো একটা কাজ করতে পারো, এতে গ্যাস্টিকের খুবই উপকারে আসে পরবর্তীতে তার কাছে জানতে চাইলাম।
  • তিনি আমাকে জানালেন আম গাছের কচি পাতা ।একদম কচি ছোট পাতা, হালকা লবণ দিয়ে। খালি পেটে দুই থেকে চার দিন খাওয়ার জন্য। কথাটা শুনে আমি কিছুটা অবাক হয়েছিলাম।
  • তবুও আমি তিন থেকে চার দিন খেয়েছি। এবং গ্যাস্ট্রিক টা একটু ভালোর দিকে গিয়েছিল ,এভাবে আমি এক সপ্তাহ খাই এবং আমার গ্যাস্ট্রিক এখন খুব একটা জ্বালাতন করে না।
  • ও হ্যাঁ, আমি আপনাকে জোর করব না। কিন্তুু আমি উপকার পেয়েছি তাই আপনাকে জানালাম মন চাইলে খেয়ে দেখতে পারেন ।আশা করি সুস্থ হবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59234.78
ETH 2525.56
USDT 1.00
SBD 2.47