You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 9th January, 2024 ||

in Incredible India8 months ago

এই শীতের কারণে ঘুম থেকে সকাল বেলা উঠতে আমার ও মন চাই না। আমি খুবই কষ্ট করে ঘুম থেকে উঠি। আর আমি দেখতে পাচ্ছি যে আপনি ও ঘুম থেকে আজকে একটু দেরি করে উঠেছেন। আর আপনি ঘুম থেকে উঠে চা বানিয়ে আপনার স্বামীকে ডেকেছেন। আর আপনি আপনার স্বামীকে বললেন যে, আজকে যেন সে ধীরে রেডি হয়। আর এই সময়ের মধ্যে আপনি তার টিফিন রেডি করতে পারেন। এতে বুঝা যায় যে, আপনার স্বামী আর আপনার মধ্যে খুবই গভীর সম্পর্ক। যাইহোক আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগল।

Sort:  

TEAM BURN

Congratulations, your comment has been successfully curated by @inspiracion at 5%.

Team Burn (1).png

 8 months ago 

Thank you so much for support @inspiracion.

 8 months ago 

আসলে অফিসে টিফিন দিতে না পারলে সত্যিই ভালো লাগেনা। আর ওদের অফিস ক্যান্টিনে নিরামিষ খাবার পাওয়া যায়। কিন্তু আমার হাজব্যান্ড নিরামিষ খেতে পছন্দ করে না এমনটা নয়, তবে সব দিন ক্যান্টিনের সমান পদ রান্না করা হয় না। যেই কারণে ওর খাওয়া নিয়ে একটু সমস্যা হয়। এই কারণে চেষ্টা করি তাড়াহুড়ো করে হলেও ওকেও টিফিনটা দিয়ে দিতে। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59119.47
ETH 2526.14
USDT 1.00
SBD 2.47